সদর উপজেলা নির্বাচনে মুজিবুর রহমানের আনারস প্রতীকের গণজোয়ার দেখছেন সাধারণ মানুষ

সদর উপজেলা নির্বাচনে মুজিবুর রহমানের আনারস প্রতীকের গণজোয়ার দেখছেন সাধারণ মানুষ
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণের সময় যতোই ঘনিয়ে আসছে ততোই আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমানকে বিজয়ী করার পক্ষে গণজোয়ার সৃষ্টি হচ্ছে। জনপ্রিয় এই সমাজ সেবকের বিজয়ের সম্ভাবনা দেখছেন সাধারণ ভোটাররা।

অন্যদিকে প্রচার-প্রচারণায় তিনি যেখানেই যাচ্ছেন সেখানে দীর্ঘদিনের বেশ পরিচিত মুখ হিসেবে মুজিবকে দেখামাত্র মানুষ কাছে ছুটে আসছেন, বুকে জড়িয়ে আশ্বস্ত করছেন ভোট দিয়ে বিজয়ী করার। 
রোববার দুপুরের পর থেকে মুজিবুর রহমান কক্সবাজার পৌরসভার ৭ ও ৮ নং ওয়ার্ডস্থ গোলদিঘীর পাড়, ঘোনারপাড়া এবং পাড়াতলী এলাকায় প্রচারণা চালান তিনি। 
এসময় মুজিবুর রহমান বলেন, এখানে বসবাসরত মানুষের সবচেয়ে বড় সমস্যা সুপেয় পানির অভাব।চেয়ারম্যান নির্বাচিত হলে এই সমস্যা স্থায়ী সমধানের আশ্বাস দেন সাবেক এই পৌর মেয়র।

এর আগে তিনি গোলদিঘির পাড়, ঘোনারপাড়া, শংকর মঠ এলাকা এবং পাহাড়তলীর বউ বাজার, নতুন বাজারে গণসংযোগ এবং পথসভা করেন।
মুজিবুর রহমান টানা ১৪ বছর ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ৫ বছর কক্সবাজার পৌরসভার মেয়র ছিলেন। বর্তমানে তিনি কক্সবাজার জেলা আওয়ামী লীগের দুইবারের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.